মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে গুলিতে যুবক নিহত

Estimated read time 1 min read
Ad1

রাজধানীর মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে মাদক ব্যবসা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গুলিতে সনু (৩২) নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন।  

বুধবার (৪ সেপ্টেম্বর)  সকাল সাড়ে ৮টার দিকে ক্যাম্পের ভিতরে এই গুলির ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় সনুকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে আসলে চিকিৎসক সকাল সাড়ে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। 

তাকে হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী শামীম হোসেন ও সজীব আহমেদ জানান, জেনেভা ক্যাম্পের ৫ নম্বর সেক্টরে থাকেন সনু। ভাড়ায় অটোরিকশা চালান তিনি। আজ সকাle  ক্যাম্পের ভেতর দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে এবং গোলাগুলি শুরু হয়। তখন সনু গুলিবিদ্ধ হন।  

তারা জানান, মাসখানেক যাবৎ তাদের ক্যাম্পে থেমে থেমেই এমন সংঘর্ষ চলছিল। বুনিয়া সোহেল, রানা, টুনটুন, বাবু, নওশাদ, ইরফান, আরিফ, সাজ্জাদসহ ৪০-৫০ জন মিলে আজ আবার আগ্নেয়াস্ত্র হাতে বের হয়ে এই হামলা চালিয়েছে। তারা মাদক ব্যবসায়ী এবং চিহ্নিত সন্ত্রাসী। মাদক ব্যবসায় বাধা এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ চলে আসছিল।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. ফারুক জানান, সনুর পেটের দুই পাশে বেশ কয়েকটি গুলির চিহ্ন দেখা গেছে । মরদেহটি জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি মোহাম্মদপুর থানা পুলিশকে জানানো হয়েছে।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours