কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে জামালপুরে দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

Estimated read time 1 min read
Ad1

প্রধানমন্ত্রী কৃষকরত্ন শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ কৃষক লীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে , জামালপুরে অসহায় ও দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ (১৯ এপ্রিল) সকালে বকুলতলাস্থ জামালপুর জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় প্রসঙ্গে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে জেলা কৃষক লীগের সভাপতি সৈয়দ মোখলেছুর রহমান জিন্নাহ ও সাধারণ সম্পাদক হুরমুজ আলী হিরোর নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নেতৃবৃন্দ।

পুষ্পস্তবক অর্পণ শেষে সকল শহীদের সরণের একমিনিট নিরবতা পালন করেন উপস্থিত নেতৃবৃন্দ। জেলা কৃষক লীগের আয়োজনে অসহায় ও দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

বাংলাদেশ কৃষকলীগ জামালপুর জেলা শাখার সভাপতি সৈয়দ মোখলেছুর রহমান জিন্নাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুরমুজ আলী হিরোর সঞ্চালনায় ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, জেলা কৃষক লীগের সহ-সভাপতি ফজলুল রহমান বিএসসি, উপদেষ্টা মন্ডলির সদস্য ফজলুল হক মাস্টার, যুগ্ম-সাধারণ সম্পাদক কেএম মনিরুজ্জামান মনি, পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক রবিনুজ্জামান সম্রাট, সদর উপজেলা কৃষক লীগের আহবায়ক শাহরিয়ার মুরসালিন জুয়েল প্রমুখ।

বক্তারা বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এবং জেলা আওয়ামী লীগের সঙ্গে সমন্বয় করে ইফতারের টাকা দিয়ে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে জেলা কৃষক লীগ, পৌর কৃষক লীগসহ বিভিন্ন উপজেলা কৃষক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours