আইসিইউতে থাকা বাবার জন্য খেলেছিলেন মহসিন

Estimated read time 1 min read
Ad1

শেষ দুই ওভারে লাগত ৩০ রান। নাবিন উল হকের ১৯তম ওভার থেকে ১৯ রান নিয়ে ম্যাচ অনেকটা মুঠোয় নিয়ে গিয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স। 

বিপক্ষ দলকে দমিয়ে রেখে দলকে দারুণ জয় পাইয়ে দিলেন মহসিন খান। ম্যাচ শেষে এই তরুণ জানালেন অসুস্থ বাবার জন্য অমন তীব্র তাড়না নিয়ে খেলেছেন তিনি।

মঙ্গলবার (১৬ মে) আইপিএলের ম্যাচে মুম্বাইকে ৫ রানে হারায় লক্ষ্ণৌ। ১৭৭ রান তাড়ায় ১৯ ওভারে ৫ উইকেটে ১৬৭ রানে পৌঁছে গিয়েছিল মুম্বাই।

এমন পরিস্থিতিতে ক্রুনাল পান্ডিয়া বল দেন মহসিনের হাতে। প্রথম দুই ওভারে ২১ রান দেয়া মহসিন স্নায়ু চাপের মধ্যে মেলে ধরেন নিজেকে। স্লোয়ার, লেংথ আর ইয়র্কার মিলিয়ে ব্যাটারদের চেপে ধরেন। ওই ওভার থেকে মুম্বাই নিতে পারে কেবল ৫ রান।

পরে গণমাধ্যমের সঙ্গে আলাপে জানান, কদিন ধরে গুরুতর অসুস্থ তাকা বাবার জন্য তীব্র আকুতি নিয়ে নেমেছিলেন তিনি, বাবাকে খুশি করতে খেলতে চেয়েছেন সেরাটা দিয়ে,  ‘দুঃখজনক হচ্ছে আমার বাবা হাসাপাতালে আইসিইউতে ছিলেন, গতকালই ছাড়া পেয়ে বাড়ি গিয়েছেন। ম্যাচটা তাই আমি বাবার জন্য খেলছিলাম। বাবা হয়ত দেখেছেন, বলতে চাই তার জন্যই খেলেছি। ১০ দিন তিনি আইসিইউতে ছিলেন। আজ আমার ওভার হয়তো তাকে আনন্দিত করেছে।’

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours