সাংবাদিকদের কাছে বিশ্বকাপের একাদশ চাইলেন পাপন

Estimated read time 1 min read
Ad1

ওয়ানডে বিশ্বকাপ দরজায় কড়া নাড়ছে। এ নিয়ে আলোচনার বেশিরভাগজুড়ে টাইগার একাদশের সাত নম্বর পজিশন।

যার রেশ ধরেই সংবাদমাধ্যমের সঙ্গে বিস্তারিত আলাপ করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। যেখানে একপর্যায়ে সংবাদকর্মীদের কাছ থেকে তিনি বিশ্বকাপ দলের একাদশ চেয়ে বসেন!

গতকাল (১৮ মে) মিরপুর শের-ই বাংলার মাঠে গণমাধ্যমের মুখোমুখি হন বিসিবি প্রধান। এ সময় তিনি বলেন, ‘এখন ক্রিকেট নিয়ে সবচেয়ে বেশি সরব হচ্ছে মিডিয়া। যদিও আমরা এটাতে খুশি। আপনারা এত বেশি সম্পৃক্ত, যা আমাদেরও সাহায্য করে। সোশ্যাল মিডিয়া নিয়েও আমরা খুশি। কিন্তু ওখানে অনেকে মনে হয়েছে ক্রিকেট নিয়ে কোন ধারণাই নেই, কিন্তু মন্তব্য করেই যাচ্ছে।’

এ সময় উপস্থিত সংবাদকর্মীদের উদ্দেশ্যে পাপন বিশ্বকাপের একাদশ চেয়ে বলেন, ‘আপনারা যারা আছেন তারা ক্রিকেট সম্পর্কে প্রত্যেকেই আমার চেয়ে বেশি জানেন, এমন বহু লোক এখানে আছেন। আমি চিন্তা করছি আপনাদের কাছে নাম চাইবো যে সেরা একাদশ তৈরি করে দেন। তারপর দেখি আপনারা কী বলেন। এটা হলে ভালো হয় না? জানতে তো পারলাম। আপনারা কি মনে করেন, কাকে খেলানো উচিত?’

বিশ্বকাপে মাহমুদউল্লাহকে সাত নম্বরে ব্যাটিং করার প্রসঙ্গ উঠলে পাপন বলেন, এখন ক্রিকেট নিয়ে সবচেয়ে বেশি সরব হচ্ছে মিডিয়া। এটাতে আমরা খুশি। আপনারা এতো বেশি সম্পৃক্ত, এটা আমাদেরও সাহায্য করে। সোশ্যাল মিডিয়া নিয়েও আমরা খুশি, কিন্তু ওখানে অনেকে মনে হয়েছে ক্রিকেট নিয়ে কোন ধারণাই নেই, কিন্তু মন্তব্য করেই যাচ্ছে।

সাংবাদিকদের উদ্দেশে বিসিবি সভাপতি বলেন, এখানে যারা আছেন ক্রিকেট সম্পর্কে প্রত্যেকেই আমার চেয়ে বেশি জানেন। চিন্তা করছি আপনাদের কাছেই নাম চাইব যে সেরা একাদশ তৈরি করে দেন। তারপর দেখি আপনারা কি বলেন। এটা হলে ভালো হয় না? জানতে তো পারলাম। আপনারা কি মনে করেন, কিংবা কাকে খেলানো উচিত।

এদিকে, একাদশ বিশ্লেষণ করতে গিয়ে বোর্ড প্রধান জানিয়ে দিয়েছেন প্রথম ছয়জনকে কোনওভাবেই বাদ দেয়ার সুযোগ নেই, তামিম, লিটন, শান্ত, হৃদয়, মুশফিক, সাকিব- এই ছয়জনের মধ্যে কাউকে তো আপনারা (সাংবাদিকদরা) বাদ দিবেন বলে মনে হয় না।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours