সায়েন্সল্যাবে বাসে আগুন, আইনগত ব্যবস্থা নিচ্ছে বিআরটিসি

Estimated read time 1 min read
Ad1

রাজধানীর সায়েন্সল্যাব এলাকায় পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটেছে।

এসময় নেতাকর্মীরা গাড়ি ভাঙচুর করে এবং বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের (বিআরটিসি) একটি বাসে আগুন ধরিয়ে দেয়। এই ঘটনায় আইনগত ব্যবস্থা নিতে ডিপো ম্যানেজারদের নির্দেশ দিয়েছে সরকারি এই পরিবহন সংস্থাটি।

আজ (২৩ মে) সন্ধ্যায় বিআরটিসির সচিব মোহাম্মদ সাইদুর রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই নির্দেশ দেওয়ার তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ ঢাকা নগর পরিবহনের ২৬ নং রুটে পরিচালিত জোয়ারসাহারা বাস ডিপোর নিয়ন্ত্রণাধীন ঢাকা মেট্রো-ব-১৫-৫০০২ রেজিস্ট্রেশন নম্বরের বাস ও ২১ নং রুটে পরিচালিত মোহাম্মাদপুর বাস ডিপোর নিয়ন্ত্রণাধীন ঢাকা মেট্রো-ব-১৫-৬১৬০ নম্বর বাসে আনুমানিক বিকেল ৪টা ২০ মিনিটের দিকে সায়েন্সল্যাব নামক স্থানে বিএনপির মিছিল থেকে বাসটিকে লক্ষ্য করে হাট-পাটকেল ছুড়লে বাসের চালক আহত হয়।

বাস দুইটির উইন্ডশিল্ড গ্লাসসহ ১৫টি জানালার গ্লাস ভেঙে যায়। যাত্রীরা বাস থেকে নেমে যাওয়ার পর ঢাকা মেট্রো-ব-১৫-৫০০২ রেজিস্ট্রেশন নম্বরের বাসে মিছিল সমর্থনকারীরা আগুন ধরিয়ে দেয়। ফলে ওই বাসের ২টি সিট সম্পূর্ণ পুড়ে যায়।

ঘটনার পর ২৬ নং রুটের ঢাকা মেট্রো-ব-১৫-৫০০২ রেজিস্ট্রেশন নম্বরের বাসটি সায়েন্সল্যাব এলাকায় পুলিশের হেফাজতে রয়েছে এবং ঢাকা মেট্রো-ব-১৫-৬১৬০ রেজিস্ট্রেশন নম্বরের বাসটি মোহাম্মদপুর বাস ডিপোতে রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours