বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

Estimated read time 1 min read
Ad1

চুয়াডাঙ্গা-ভারত সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে মিজানুর রহমান (৫০) নামের এক বাংলাদেশি গরু ব্যবসায়ী নিহত হয়েছেন।

আজ (১৬ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া রক্তাক্ত মরদেহ দেখে সেটি মিজানুর রহমান বলে শনাক্ত করেছে তার পরিবার।

এর আগে গত তিন দিন যাবত মিজানুর রহমান নিখোঁজ ছিলেন বলে জানিয়েছে তার পরিবার। মিজানুর রহমান ঝিনাইদহের শৈলকুপা উপজেলার বোয়ালিয়া গ্রামের নবীছদ্দী মণ্ডলের ছেলে। তিনি দীর্ঘদিন যাবত চুয়াডাঙ্গা জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের বেনিপুর গ্রামের শ্বশুরবাড়িতে বসবাস করতেন।

এদিকে ভারতের দৈনিক আনন্দবাজার পত্রিকার অনলাইনে প্রকাশিত সংবাদে বলা হয়েছে, বৃহস্পতিবার রাতে ভারতের নদিয়ায় কৃষ্ণগঞ্জ থানার নোনাগঞ্জ এলাকার সীমান্তের কাঁটাতারের বেড়া কাটতে দেখা যায় অনুপ্রবেশকারীদের। বিষয়টি বিএসএফের নজরে আসতেই তারা প্রতিরোধ করে। তখন অনুপ্রবেশকারীর কয়েকজন বিএসএফের ওপর আক্রমণ করে। অনুপ্রবেশকারীদের লক্ষ্য করে গুলি ছোড়ে বিএসএফ। বিএসএফ’র ছোড়া গুলিতে জখম হন এক অনুপ্রবেশকারী। তাকে উদ্ধার করে কৃষ্ণগঞ্জ গ্রামীণ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে জীবননগর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ ঢাকা পোস্টকে বলেন, মিজানুর রহমানকে তিন দিন যাবত খুঁজে পাওয়া যাচ্ছে না বলে পুলিশকে মৌখিকভাবে জানিয়েছিল তার পরিবার। শোনা যাচ্ছে তিনি বিএসএফ’র গুলিতে নিহত হয়েছেন।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours