দুই মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত

Estimated read time 1 min read
Ad1

শেরপুরের শ্রীবরদীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আল-আমিন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ২ জন।

গতকাল(৬ নভেম্বর) দুপুরে উপজেলার ভায়াডাঙ্গা-শ্রীবরদী সড়কের বকচর এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত আল-আমিন (৪৫) পার্শ্ববর্তী ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের দুধনই গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য লাল মিয়ার ছেলে। আর আহতরা হলেন শ্রীবরদী উপজেলার চককাউরিয়া গ্রামের মালেক মিয়ার ছেলে মো. আব্দুল্লাহ (৩০) ও কুড়িপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মো. মামুন (২৮)। আহত দুজনকে আশঙ্কাজনক অবস্থায় জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুর ২টার দিকে আল-আমিন শ্রীবরদী পৌর শহর থেকে বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে ভায়াডাঙ্গা সড়কের বকচর এলাকায় একটি গ্রামের রাস্তা থেকে মূল সড়কে ওঠার সময় আরেকটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আল আমিন এবং অপর মোটরসাইকেলের আরোহী আব্দুল্লাহ ও মামুন গুরুতর আহত হয়।

এ ব্যাপারে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. অমিয় জ্যোতি সাইফুল্লাহ বলেন, মাথায় গুরুতর আঘাতের কারণে একজন ঘটনাস্থলেই মারা গেছেন। অপর দু’জনকে জেলা সদর হাসপাতালে রেফার করা হয়েছে। শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ কাইয়ুম খান সিদ্দিকী বলেন, ওই ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours