ভোটের আগে ভাইকে ত্যাজ্য করলেন মমতা

Estimated read time 0 min read
Ad1

লোকসভা নির্বাচনে লড়তে দলীয় টিকিট চেয়েছিলেন পশ্চিমবঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছোট ভাই বাবুন বন্দ্যোপাধ্যায়। দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন তিনি।

তবে ভাইকে যে প্রশ্রয় দেবেন না, তা স্পষ্ট করে দিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার (১৩ মার্চ) শিলিগুড়ির সাংবাদিক সম্মেলনে প্রকাশ্যেই মমতা বলেছেন, আমি পরিবারতন্ত্র করি না। যে যেখানে ইচ্ছে ভোটে লড়তে পারে। আমার কিছু যায় আসে না। ওর সঙ্গে আমাদের পরিবারের আর কোনো যোগ নেই।

এ দিন সকালেই বিস্ফোরক মন্তব্য করেছিলেন মুখ্যমন্ত্রীর ভাই বাবুন বন্দ্যোপাধ্যায়। তিনি এবারে এমপির টিকিট চেয়েছিলেন। কিন্তু তাকে দেওয়া হয়নি। তাই হাওড়া আসন থেকে নির্দলীয় প্রার্থী হবেন বলে জানিয়েছিলেন বাবুন। এমনকি তার সঙ্গে বিজেপির ভালোই যোগাযোগ আছে বলে সংবাদমাধ্যমে উল্লেখ করেছিলেন।

তৃণমূল সুপ্রিমো আরও বলেন, ‘বড় হলে অনেকের লোভ একটু বেশি বেড়ে যায়। তার অনেক কাজকর্ম আমার অনেকদিন ধরেই পছন্দ নয়। আমি অন্যায় কখনো সহ্য করি না। কিন্তু পরিবারের সব কথা তো আর বাইরে বলতে পারি না। অনেক সময় বুক ফাটে তবু মুখ ফোটে না। সুতরাং এই নিয়ে কথা বাড়িয়ে লাভ নেই। আমাদের দলীয় প্রার্থী প্রসূন ব্যানার্জি। সে (বাবুন) যেখানে ইচ্ছা যেতে পারে!’

উল্লেখ্য, মমতা বন্দ্যোপাধ্যায়ের আরেক এক ভাই কার্তিক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী বর্তমানে কাউন্সিলর। সেবারও মমতার অনীহা থাকা সত্ত্বেও কলকাতা পৌরসভা ভোটে ভাতৃবধূকে টিকিট দিতে হয়েছিল।

বিজেপির উদ্দেশে মমতা বলেছেন, ‘পরিবারটা বাদ দিয়ে আপনারা খেলুন। পরিবার জড়াবেন না। ’

মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যের কিছু পরেই দিল্লি থেকে তার ছোট ভাই বাবুন বন্দ্যোপাধ্যায় বলেছেন, ‘দিদির রাগ আমার কাছে আশীর্বাদ। আমি ফিরে দিদির সঙ্গে দেখা করব। ’

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours