চৌদ্দগ্রামে শহীদ দিবসে কেন্দ্রীয় আ.লীগ নেতা তমিজ উদ্দিনের শ্রদ্ধা নিবেদন

Estimated read time 1 min read
Ad1

আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান একুশে ফেব্র উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শ্রম ও কর্মসংস্থান উপকমিটির গুরুত্বপূর্ণ সদস্য ও বিশিষ্ট শিল্পপতি এবং চৌদ্দগ্রামের কৃতি সন্তান জনাব তমিজ উদ্দিন ভূইয়া সেলিম আজ সকাল বেলায় বিপুল সংখ্যক নেতাকর্মী সহকারে প্রভাত ফেরী করে চৌদ্দগ্রাম সরকারী কলেজ মাঠের শহীদ মিনারে পুলিশ অর্পন করেন।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম আওয়ামী লীগের নেতা এবং আন্তঃজেলা পরিবহন মালিক সমিতির কেন্দ্রীয় মহাসচিব জাফর চৌধুরীর আওয়ামী লীগ নেতা শরীফ খন্দকার আওয়ামী লীগের নেতা সেলিম জাহাংগীর যুবলীগ নেতা নুরে আলম জিকু যুবলীগ নেতা জিয়াউর রহমান খান নয়ন নাছির চৌধুরী সহ বিপুল সংখ্যক আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন পরবর্তী গণসমাবেশে নেতাকর্মীদের উদ্দেশ্যে দেয়া সংক্ষিপ্ত বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির শ্রম বিষয়ক সম্পাদক মো: তমিজ উদ্দিন ভূঁইয়া সেলিম বলেন, ‘১৯৫২ সালের ভাষা আন্দোলনসহ ৭১ এর মহান স্বাধীনতা আন্দোলনের সকল শহীদদের প্রতি গভীর শদ্ধা নিবেদনের পাশাপাশি তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। চৌদ্দগ্রামের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে আগামীর উন্নত চৌদ্দগ্রাম বিনির্মাণে কাজ করে যাব ইনশাআল্লাহ্। এ সময় তিনি দলীয় নেতাকর্মীসহ সকলের আন্তরিক সহযোগিতা কামনা করে উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours