প্রধান শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী নিয়ে উধাও হওয়ার অভিযোগ

Estimated read time 1 min read
Ad1

গাজীপুরের কালিয়াকৈরে ৯ম শ্রেণির এক ছাত্রীকে নিয়ে উধাও হওয়ার অভিযোগ উঠেছে একই বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের বিরুদ্ধে।

অভিযুক্ত শিক্ষক রতন আলী ঢাকার ধামরাই থানার জামিরাবাড়ি এলাকার বেলায়েত হোসেনের ছেলে। তিনি সাটুরিয়া শোলহাটি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক। এ ঘটনায় কালিয়াকৈর থানায় অভিযোগ দিয়েছেন মেয়ের বাবা। এ নিয়ে এলাকায় চলছে নানা সমালোচনা।

এলাকাবাসী, শিক্ষক-শিক্ষার্থী ও পরিবার সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার সাটুরিয়াচালা এলাকার সাটুরিয়া শোলহাটি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রতন আলী গত ছয় মাস আগে ওই বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে যোগদান করেন। তিনি বিদ্যালয়ের গণিত বিষয়ের শিক্ষক। বিদ্যালয়ের প্রধান শিক্ষক অবসরে গেলে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হন রতন আলী। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) তিনি তার চিকিৎসার কথা বলে ৩ দিনে ছুটিতে যান।

রোববার (২৬ নভেম্বর) সকালে প্রাইভেট পড়ার কথা বলে ওই বিদ্যালয়ের ৯ম শ্রেণির এক ছাত্রীও বাড়ি থেকে বের হয়ে যায়। বিদ্যালয় সংশ্লিষ্ট ও পরিবারের লোকজন অনেক খোঁজাখুজি করেও তাদের কোনো হদিস পায়নি। ছাত্রীকে নিয়ে উধাও হওয়ার ঘটনায় ওইদিনই তার বাবা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

নিজস্ব প্রতিবেদক https://khoborbangla24.net

বিশ্বজুড়ে দেশের খবর

You May Also Like

More From Author

+ There are no comments

Add yours